Open Modal

Open Modal

STAR SPICE POWDER JAR (তারা মসলার গুঁড়া)

65.00৳
Product Type: Star Spice Powder

The original picture is shown

In stock
+ -
Vendor: Golden Food

Description

স্টার অ্যানিসের একটি মিষ্টি, মসলাযুক্ত স্বাদ রয়েছে, এটি লিকারিসের অনুরূপ। তারকা anise স্প্যানিশ anise চেয়ে সামান্য আরো তিক্ত হতে পারে, কিন্তু একটি অনেক কম ব্যয়বহুল এবং তুলনীয় বিকল্প। স্টার এনিসের একটি খুব শক্তিশালী, স্বতন্ত্র স্বাদ আছে এবং ছোট পরিমাণে ব্যবহার করা উচিত। যদিও তারকা বেতারের স্বাদ সাধারণত মিষ্টি হিসাবে ভাবা হয়, এটি সাধারণত সুস্বাদু খাবারে ব্যবহৃত হয়। বাদাম, পেঁয়াজ, হাঁস, গরুর মাংস, দারুচিনি, জায়ফল, এবং আদা সঙ্গে তারকা anise জোড়া ভাল।
একটি রেসিপি মধ্যে তারকা anise জন্য একটি বিকল্প করতে, আপনি যদি যারা উপলব্ধ আছে, শস্য বীজ, সাধারণ anise, বা চীনা পাঁচটি মশলা গুঁড়া ব্যবহার করতে পারে।

এটি চীনা পাঁচটি মশলা গুঁড়ো মধ্যে প্রধান স্বাদ এক এবং এছাড়াও স্বাদযুক্ত ভুট্টা হাঁস এবং অন্যান্য খাবার ব্যবহৃত হয়। ভিয়েতনামের খাবারে, সুগন্ধযুক্ত স্যুপ, ফোতে সুস্বাদু পরিমাপের জন্য তারকা আয়ন ব্যবহার করা হয়।

স্টার ইনিস ভারতীয় খাবারের মধ্যে একটি সাধারণ মশলা, যেখানে এটি মশলা মিশ্রিত গরম মসলা ব্যবহার করা হয়, যেমন চায়ের মত বরিয়ানি এবং পানীয়ের মত খাবার।
স্টার ইয়ানেজ ব্যাপকভাবে সুস্বাদু পানীয় ব্যবহার করা হয়। চায়ের চা ছাড়াও, তেজস্ক্রিয় পদার্থটি বিভিন্ন ময়দার মিশ্রণে ব্যবহৃত হয়। এবিস্টিন, সাম্বুকা, এবং পেস্টিস সবাইকে শেষ পণ্যটিতে একটি লিকারিসের স্বাদ দেবার জন্য তারকা আয়ন ব্যবহার করে।

  • স্টার এনিস মশলা শুধু যে খাবারের স্বাদ বা গন্ধ বাড়ায়, তা কিন্তু না। এর রয়েছে আরো অনেক স্বাস্থ্য উপকারিতা। জেনে নিন তার কিছু-
  • স্টার এনিস হজমের সমস্যা দূর করতে সহায়তা করে। গর্ভকালীন সময়ে বমিভাব দূর করতেও এটি দুর্দান্ত এক উপায়।
  • এটি অ্যান্টিঅক্সিড্যান্টস এবং অ্যান্টি-ইনফ্লেমেটরি সমৃদ্ধ। যা আপনার শরীরের টক্সিন দূর করে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সহায়তা করবে।
  • এটি শ্বাস প্রশ্বাসের সমস্যা থেকে মুক্তি দেয়। সেই সঙ্গে ঠাণ্ডা বা সর্দি সারাতে সেরা দাওয়াই এই মশলা।
  • এতে রয়েছে প্রচুর পরিমাণে ভিটামিন এ এবং সি। যা শরীরকে বিভিন্ন ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার শক্তি তৈরি করে

Write your own review Close Review Form
  • Only registered users can write reviews
*
*
Bad
Excellent